1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাকিস্তানের কাছে হারে আশাহত নন প্রীতি জিন্তা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২০১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারতীয় ক্রিকেট দলের হার হওয়াতে আর পাঁচজন ভারতীয়র মত মনখারাপ প্রীতি জিন্তারও। তবে তার মধ্যেও ভারতীয় ক্রিকেট দলের প্রতি নিজের সমর্থন জোগাতে ভোলেননি তিনি।

তবে ক্রিকেটপ্রেমী ভারতবাসীদের কেউ কেউ আবেগের বশবর্তী হয়ে সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির দলের ওপর কটূ মন্তব্য করতেও ছাড়েনি। আর এসব দেখেই মনখারাপ হয়েছে প্রীতির।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন, বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে ভারতের ক্রিকেট ম্যাচ হেরে যাওয়ার ব্যাপারে তিনিও দুঃখিত। তবে এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট দলের উদ্দেশ্যে তথাকথিত ভারতীয় ফ্যানদের তরফে যেভাবে কটূ কথার বন্যা শুরু হয়েছে নেটপাড়ায়, তা দেখে আরও বেশি মর্মাহত।

টুইট শেষে ভারতীয় দলের প্রতি নিজের সমর্থন জানিয়ে ও ভক্তদের কাছে অনুরোধ এই অভিনেত্রী আরও লিখেছেন, ভারতীয় ক্রিকেট দলের সদস্যরাও আমাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই তাদের কোনওভাবেই এতটা খারাপ কথা প্রাপ্য নয়। আর তাছাড়া সবে টুর্নামেন্টের প্রথম ম্যাচ। এখনও অনেক কিছু বাকি রয়েছে!

রোববার (২৪ অক্টোবর) চার বছর পর ভারত বধের গল্প তৈরি করল পাকিস্তান। দুবাইয়ের মাঠে ১০ উইকেটে ও ১৩ বল বাকি থাকতে জয়লাভ করে দলটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..